ইউল্যাবে কারিকুলাম ইন্টিগ্রেশন ফোরাম অনুষ্ঠিত

ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) এর মিডিয়া স্টাডিজ ও সাংবাদিকতা বিভাগের আয়োজনে ফল ২০১৯ সেমিস্টারের “কারিকুলাম ইন্টিগ্রেশন (সিআই) ফোরাম” অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকাল ৯টা থেকে রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত ছায়ানট অডিটোরিয়ামে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের মিডিয়া স্টাডিজ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে নির্ধারিত বিষয়ের সাথে সামঞ্জস্য রেখে তাদের নানা সৃজনশীল কাজ যেমন মুখোশ, ছবি, দেয়ালচিত্র প্রভৃতি প্রদর্শিত হয়। উল্লেখ্য, ফোরামের এবারের বিষয় ছিল “কন্ডিশনিং”।

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক জুড উইলিয়াম হেনিলো, সহকারী অধ্যাপক ড. সরকার বারবাক প্রমুখ। “কন্ডিশনিং” বিষয়ে উপস্থিত দর্শক ও বক্তাদের প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে অনুষ্ঠানের প্রথম অংশ শেষ হয়। এরপর দ্বিতীয় অংশে আয়োজিত আলোচনা সভায় অংশ নেন সঙ্গীতশিল্পী ও লেখক অরূপ রাহী, ইউল্যাবের শিক্ষক অবন্তী হারুন, কাজী মাহমুদুর রহমান প্রমুখ।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।