বার্তা বাজার’র জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন শেখ আমিনুর হোসেন

জাতীয় দৈনিক তৃতীয় মাত্রা’র সাতক্ষীরা ব্যুরো চীফ ও সাতক্ষীরা থেকে প্রকাশিত জনপ্রিয় দৈনিক পত্রদূত’র নিজস্ব প্রতিনিধি এবং সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরাম (রেজিঃ নং ৫৮৩/০৪) এর প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক শেখ আমিনুর হোসেন দেশের জনপ্রিয় জাতীয় অনলাইন নিউজ পোর্টাল ” বার্তা বাজার” এর সাতক্ষীরা জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন।

শুক্রবার বিকালে বার্তা বাজার এর প্রধান কার্যালয় থেকে পত্রিকার সম্পাদক ও প্রকাশক নাসির উদ্দিন পাটোয়ারী ও সিনিয়র স্টাফ রিপোর্টার শাহরিয়া হৃদয় সাতক্ষীরা জেলা প্রতিনিধি হিসেবে শেখ আমিনুর হোসেনের হাতে পত্রিকার নিয়োগ পত্র, আইডি কার্ড, ভিজিটিং কার্ড ও বার্তা বাজারের গেঞ্জি তুলে দেন। নিয়োগ পত্র ও আইডি কার্ড দেওয়ার সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক নাসির উদ্দিন পাটোয়ারী বলেন, আজ থেকে আপনি বার্তা বাজার পরিবারের একজন সদস্য, বার্তা বাজার সবসময় আপনার কাছ থেকে সত্য ও নির্ভীক সংবাদের আশা করে। তিনি আরো বলেন, বার্তা বাজারের মাধ্যমে আপনি সৎ ও ন্যায় নিষ্ঠার সাথে সাংবাদিকতা পেশাকে সমাজে প্রতিষ্ঠিত করে নিজেকে প্রতিষ্ঠিত করবেন। আপনার আগামী পথ চলার সাথি হিসাবে বার্তা বাজার সবসময় আপনার পাশে থাকবে।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।