নবাবগ‌ঞ্জে ফুটবল খেলা অনু‌ষ্ঠিত

ঢাকা নবাবগঞ্জ উপজেলার দৌলতপুর কবি নজরুল উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রয়াত হাজী আব্দুল সালাম মাদবর, আব্দুল ওয়াহাব পরমানিক, শাহেদ খান, রব মেম্বার ও হাসান স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ২০১৯ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
খেলাটির আয়োজন করেন দৌলতপুর প্রেসক্লাব।

৮নভেম্বর,২০১৯ শুক্রবার বিকাল ৩ টায় খেলাটি অনুষ্ঠিত হয়।

দৌলতপুর বয়েজ ক্লাব ও কবি নজরুল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আজহার আহমেদ বাবুলের সভাপতিত্বে উক্ত ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ নবী নূর ইসলামের সঞ্চালনায় ফুটবল খেলা‌টি অনুষ্ঠিত হয় ।

খেলায় অংশগ্রহণ করেন মাতাবপুর নওজোয়ান স্পোর্টিং ক্লাব বনাম দক্ষিণ মাইলাইল যুবসংঘ।
খেলায় ধারাভাষ্যকার হিসেবে ছিলেন উক্ত ক্লাবের কোষাধক্ষ্য মোঃ মুক্তার হোসেন ও ইংরেজি ধারাভাষ্যকার হিসেবে ছিলেন মোহাম্মদ সাজ্জাদ হোসেন।

দৃষ্টিনন্দন এ খেলায় টানটান উত্তেজনা মাতাবপুর নওজোয়ান স্পোর্টিং ক্লাব ১- ০ গোলে দক্ষিণ মাইলাইল যুব সংঘ কে পরাজিত করে ।

ফুটবল খেলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু এবং খেলাটির উদ্বোধন ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক মোঃ মোয়াজ্জেম হোসেন ।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ সারোয়ার হোসেন খান , সভাপতি, নবাবগঞ্জ উপজেলা যুবলীগ, সাধারণ সম্পাদক নু‌রে আলম, বশির আহমেদ, সাধারণ সম্পাদক, কৈলাইল ইউনিয়ন আওয়ামী লীগ ও মোহাম্মদ মোক্তার হোসেন মাই টিভি মুন্সিগঞ্জ প্র‌তি‌নি‌ধি।

উক্ত খেলায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মোঃ শহিদুল ইসলাম ও শংকর মন্ডল প্রমুখ।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।