মাইক্রোবাস ও লাখটাকাসহ ছিনতাইকারি আটক

চাঁদপুরে শাহ সিমেন্টের এজেন্ট ফারুক আহমেদ মৃধার ১১ লাখ ৩০ হাজার টাকা ছিনতাই হওয়ার ঘটনায় রিপন হাওলাদার নামে একজনকে আটক করেছে পুলিশ।

এ সময় ছিনতাই হওয়া ৮৩ হাজার টাকাসহ একটি সাদা রং এর মাইক্রোবাস (ঢাকা মেট্টো চ- ৫১-৮০৩২) জব্দ করা হয়েছে। চাঁদপুর মডেল থানার এসআই বিপ্লব নাহা সঙ্গীয় ফোর্স নিয়ে গেল বুধবার নারায়ণগঞ্জের ফতুল্লার আলামিন নগর থেকে আসামি রিপন হাওলাদারকে আটক করে। এ সময় তার বাড়ি থেকে ছিনতাই হওয়া টাকাসহ মাইক্রোবাসটি উদ্ধার করে। গতকাল বৃহস্পতিবার বিকেলে এক প্রেস ব্রিফিংয়ের এসব তথ্য জানান চাঁদপুর মডেল থানার ওসি নাসিম উদ্দিন।

মামলা সূত্রে জানা যায়, গেল ১০ অক্টোবর বিকেলে ফারুক মৃধার সহকারী ম্যানেজার শাহাজালাল রিপন বাসস্ট্যান্ড সোশ্যাল ইসলামী ব্যাংক থেকে ১১ লাখ ৩০ হাজার টাকা উঠায়। পরে চাঁদপুর শহরের সরকারি কলেজসংলগ্ন এলাকা থেকে টাকা ছিনতাই হয়। এই ঘটনায় পুলিশ সহকারী ম্যানেজার শাহাজালালকে আটক করে। ফারুক মৃধা বাদী হয়ে গেল ১৫ অক্টোবর চাঁদপুর মডেল থানায় মামলা করেন।

পরে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বিপ্লব নাহা শহরের বিপনীবাগ এলাকার বিভিন্ন সিসি টিভির ফুটেজের মাধ্যমে ছিনতাই কাজে ব্যবহৃত সাদা রং এর মাইক্রোবাসটি শনাক্ত করে।

আটক রিপন হাওলাদার পটুয়াখালী জেলার দুমকি থানার উত্তর মুরাদিয়া গ্রামের আজাহার হাওলাদারের ছেলে।
চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম উদ্দিন জানায়, আটক রিপন হাওলাদার আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়ে দোষ স্বীকার করেছেন। এর সঙ্গে যারা জড়িত তাদের নাম পুলিশকে জানিয়েছেন।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।