প্রধান অতিথি না করায় কর্মীসভা বর্জন আ’লীগ সভাপতির

বগুড়ার শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কর্মীসভায় প্রধান অতিথি না করায় ক্ষুব্ধ হয়ে কর্মীসভা বর্জন করেছেন জেলার ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মকবুল হোসেনে।

গত বুধবার দুপুরে শিবগঞ্জ উপজেলা পরিষদে শহীদ মুক্তিযোদ্ধা হাফিজার রহমান অডিটোরিয়ামে উদ্বোধনী বক্তব্য ক্ষোভ প্রকাশের পর তিনি সভাস্থল ত্যাগ করেন।

দলীয় সূত্রে জানা যায়, আগামী ৭ ডিসেম্বর অনুষ্ঠিতব্য বগুড়া জেলা আওয়ামী লীগের সম্মেলন সফল করার জন্য জেলা কমিটির নির্দেশে বুধবার বেলা ১১টায় শিবগঞ্জ উপজেলার শহীদ হাফিজার রহমান অডিটোরিয়ামে আওয়ামী লীগের কর্মীসভার আহ্বান করা হয়।

সেই কর্মী সভায় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. মকবুল হোসেনকে উদ্বোধক ও জেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান মজনুকে প্রধান অতিথি করা হয়।

কিন্তু জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. মকবুল হোসেনকে প্রধান অতিথি না করায় তিনি ক্ষুব্ধ হন। দুপুরে কর্মীসভার শুরুতেই জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. মকবুল হোসেন তার উদ্বোধনী বক্তব্য দিতে গিয়ে ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘সংগঠনের নিয়ম অনুযায়ী এই কর্মীসভায় আমাকে প্রধান অতিথি করার নিয়ম। কিন্তু তা না করে জেলা সাধারণ সম্পাদককে প্রধান অতিথি করা হয়েছে। পরে তিনি ক্ষিপ্ত হয়ে কর্মীসভা বর্জন করে সভা ত্যাগ করেন।

এব্যাপারে বৃহস্পতিবার সকালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হকের সাথে কথা বলা হলে তিনি জানান, জেলা নেতাকর্মীদের পরামর্শক্রমে তাকে সম্মানিত হিসেবেই উদ্বোধক হিসেবে নাম রাখা হয়েছিল।

পরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তার সঞ্চালনায় কর্মী সভায় জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা বক্তব্য রাখেন।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর