সোনাইমুড়ীতে শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত


সোনাইমুড়ীতে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা, কেক কেটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

রবিবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে একটি র‌্যালী বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়। পরে অনুষ্ঠিত আলোচনা সভা উপজেলা নির্বাহী অফিসার টিনা পালের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহমদ উল্যা সবুজের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোশারফ হোসেন দুলাল, সোনাইমুড়ী থানার ওসি (তদন্ত) ইমদাদুল হক, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মোস্তফা হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহফুজুর রহমান ভিপি বাহার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম মাওলা, মুক্তিযোদ্ধা ইউনুস মাষ্টার প্রমুখ।


সভায় নিউজিল্যান্ডে ক্রাইস্টচার্চ মসজিদে সন্ত্রাসী হামলায় নিহত মুসলমানদের স্বরণে সবাই দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করেন।


অনুষ্ঠান শেষে চিত্রাংকন প্রতিযোগীতা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর