সরকারী কলেজে মাদক বিরোধী গণসচেতনতা বৃদ্ধির লক্ষে শিক্ষার্থীদের নিয়ে সভা

লক্ষ্মীপুরে মাদকের কুফল সংক্রান্ত গণসচেতনতা বৃদ্ধি ও মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে শিক্ষার্থীদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে লক্ষ্মীপুর সরকারী কলেজ ক্যাম্পাসের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। লক্ষ্মীপুর সরকারী কলেজ ও জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ আয়োজনে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন।

লক্ষ্মীপুর সরকারী কলেজ অধ্যক্ষ প্রফেসর মাইন উদ্দিন পাঠানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সরকারী কলেজ উপাধ্যক্ষ প্রফেসর মোঃ শহীদ উদ্দীন, লক্ষ্মীপুর মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ পরিচালক মিজানুর রহমান শরীফ।

বক্তারা বলেন, মাদক একটি মরণঘাতি ব্যাধি। যা ধীরে ধীরে জীবনকে শেষ করে দেয়। মাদক থেকে নিজেকে বিরত রাখার পাশপাশি এর কুফল সংক্রান্ত গণসচেতনতা বৃদ্ধি করতে হবে। এবং মাদকের বিরুদ্ধে সর্বদা সামাজিক আন্দোল গড়ে তুলারও আহবান জানান অতিথিরা।

সভায় শিক্ষার্র্থীদের উদ্দ্যেশে পুলিশ সুপার বলেন, তোমাদেরকে নায়ক নায়িকা কিংবা কোন সমাজের অপছন্দনীয় ব্যক্তি অনুকরণ করলে হবেন। অনুকরণ করতে হবে তাদের, যাদেরকে অনুকরণ করলে তোমাদের ভবিষ্যৎ উজ্জল হবে। এসময় প্রত্যেক শিক্ষার্থীকে নিজ নিজ পরিবার থেকে মাদক দূর করতে হবে এবং মাদক থেকে নিজেকেও বিরত রাখতে হবে।

এসময় কলেজের বিভিন্ন বিভাগীয় প্রধানসহ শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর