পাবনায় বিশ্বস্বাস্থ্য দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

সারা দেশের ন্যায় পাবনায় বিশ্বস্বাস্থ্য দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত। এবারের সমতা ও সংহতি নির্ভর সর্বজনীন প্রাথমিক স্বাস্থ্যসেবা প্রতিপাদ্যেকে সামনে রেখে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আজ রবিবার সকাল সাড়ে ১১ টার সময় পাবনা সিভিল সার্জন অফিসের সামনে থেকে এক বিশাল র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে শেষে হয়ে, পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জসিম উদ্দিন ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম,পিপিএম, মেডিকেল অফিসার ডা: বিপ্লব কুমার সাহা , সার্ভিলেন্স অফিসার ডা: তারিকুল ইসলাম, মেডিকেল অফিসার ডা: মো: রহিমউদ্দিন মৃধা, সেভ দি চিলড্রেন মেডিকেল অফিসার ডা: নিশাত শারমিন, পাবলিক হেল্থ নার্স শাহিনুন্নাহার প্রেসক্লাবের সহ-সভাপতি আখতারুজ্জামান আখতারসহ আরো অনেকে উপস্থিত ছিলেন । সভায় সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ কে এম আবু জাফর।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর