ঝিনাইদহে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত

‘সমতা ও সংহতি নির্ভর সার্বজনীন প্রাথমিক স্বাস্থ্যসেবা’ এ শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত হয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে রোববার সকালে সিভিল সার্জনের কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সিভিল সার্জনের সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

ঝিনাইদহের ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা: মোকাররম হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ছাদেকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক নিলুফা ইয়াছমিন।

মুখ্য আলোচক ছিলেন ঝিনাইদহ সদর হাসাপাতালের চিকিৎসক ডা: নাঈদ সিদ্দিকী। অনুষ্ঠান পরিচালনা করেন সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা: প্রসেনজিং বিশ্বাস পার্থ। এসময় বক্তারা, যার যার অবস্থান থেকে স্বাস্থ্যসেবা পেতে সকলের সহযোগিতা কামনা করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর