১৯, জুলাই, ২০১৮, বৃহস্পতিবার | | ৬ জ্বিলকদ ১৪৩৯

চ্যাম্পিয়ন হতে না হতেই অভিনয়ে মিম মানতাসা

আপডেট: মে ১২, ২০১৮

চ্যাম্পিয়ন হতে না হতেই অভিনয়ে মিম মানতাসা

এবারের লাক্স-চ্যানেল আই সুপারস্টার নির্বাচিত হয়েছেন মিম মানতাসা। ১২ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে চ্যাম্পিয়ন হন তিনি। বিচারক ও দর্শকের ভোটের পাশাপাশি সামগ্রিক পারফরম্যান্সের বিচারে এবারের আসরের সেরার মুকুট পরলেন মানতাসা।
লাক্স-চ্যানেল আই জেতার পর পরই ভাগ্য যেন আরো সুপ্রসন্ন হয়ে গেল মানতাসার। লাক্স সেরা সুন্দরী হওয়ার একদিন যেতে না যেতেই আরো একটি সুখবর পেয়ে গেলেন। অভিনয় জগতেও পা রাখছেন এ লাক্স সুপারস্টার। বলতে গেলে স্বপ্নের অভিষেকই ঘটতে চলেছে তার। যার সঙ্গে অভিনয় করবেন তিনি এবারের প্রতিযোগিতার আসরের অন্যতম বিচারক ছিলেন। হ্যাঁ, সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসানের সঙ্গেই প্রথমবারের মতো অভিনয়ে অভিষেক ঘটতে যাচ্ছে মানতাসার। নাটকটির শিরোনাম ‘ভবঘুরে’। এই নাটকের পরিচালক ফেরদৌস হাসান। ১৮মে থেকে ঢাকার উত্তরায় নাটকটির শুটিং শুরু হবে।

এ নিয়ে বেশ রোমাঞ্চিত মিম মানতাসা, ‘অনুভূতিটা অদ্ভুত। সবকিছুই অন্য রকম লাগছে। আমার তো বিশ্বাসই হচ্ছিল না। তবে এটুকু বলব, স্যার অনেক ভালো। প্রতিযোগিতার সময় অনেক সহযোগিতা করেছেন। অনেক কৌশল শিখিয়েছেন। কেন জানি মনে হচ্ছে, মজার কিছু হবে।’

উল্লেখ্য, ‘লাক্স সুপারস্টার’-এর নাম ঘোষণার আগে চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর আরেকটি চমকপ্রদ খবর দেন। তিনি জানান, এবার যিনি চ্যাম্পিয়ন হবেন, তিনি চ্যানেল আইয়ের ঈদের নাটকে অভিনয়ের সুযোগ পাবেন। নাটকে তার সহশিল্পী থাকবেন এই প্রতিযোগিতার বিচারক তাহসান।