আমার সবচেয়ে পছন্দের মানুষ ক্রিস গেইল : প্রীতি জিনতা

বলিউড তারকারা যেমন করে চলচ্চিত্র মাতান তেমনি করে খেলার মাঠকেও।ফ্র্যাঞ্চাইজি লিগে হারহামেশা দেখা মেলে তাদের, এর মধ্যে অন্যতম হলেন প্রীতি জিনতা। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিয়মিত গ্যালারি মাতাতে দেখা যায় তাকে।

মাল্টি মিলিয়ন ডলারের এ লিগে প্রীতির দল কিংস ইলেভেন পাঞ্জাব। দোর্দণ্ড প্রতাপে ছুটছে এবার তার দল। দ্বাদশ আসর ঘিরে লক্ষ্যের কথা জানিয়েছেন তিনি। জানিয়েছেন প্রিয় খেলোয়াড়ের নাম।

পাঞ্জাব ড্রেসিংরুমে সবচেয়ে মজার মানুষ কে? জবাবে প্রীতি বলেন, আমার সবচেয়ে পছন্দের মানুষ ক্রিস গেইল। সে যেভাবে চলে, খেলে, দলের তরুণদের সঙ্গে মেশে-ও সত্যিকারের সুপারস্টার। ভীষণ বিনয়ী। রুটিন মেনে চলে। একইসঙ্গে ভীষণ মজার মানুষ।

এবারের আইপিএল নিলামের শেষদিকে গেইলকে কেনে পাঞ্জাব। তার ওপর আস্থা রাখার প্রতিদানও দিয়েছেন প্রথম তিন ম্যাচে। সবশেষ ম্যাচটি ইনজুরির কারণে খেলতে পারেননি তিনি। প্রথম তিন ম্যাচে ক্যারিবীয় দানবের ব্যাট থেকে আসে ১৭৯ রান।

প্রীতির আশা এবারের ট্রফি জয়। বীরজারাখ্যাত অভিনেত্রী বলেন, আমি শিরোপাটা জিততে চাই। বিশেষ করে সমর্থকদের জন্য। আমাদের দলের সমর্থকদের মন খুব বড়। তাই মনে করি, এটা তাদের পাওনা। আশা করি, এবার আমরা সোনালি ট্রফিটা জিতব।

চার ম্যাচে তিন জয়ে পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানে আছে প্রীতির পাঞ্জাব। চ্যাম্পিয়ন হতে হলে জ্বলে উঠতে হবে দলের তারকা খেলোয়াড়দের। কারণ পাড়ি দিতে হবে বহুদূর।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর