মিরপুর জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সস্ত্রীক মিরাজ!( ভিডিও)

নিউজিল্যান্ড ক্রাইস্টচার্চে মসজিদে হামলা আর সফরে বাজে পারফরমেন্স সব মিলিয়ে একটা মানসিক ভাবে পিছিয়ে পড়েছিলো টাইগাররা। গত ১৬ মার্চ দেশে ফেরেন বাংলাদেশ ক্রিকেটাররা। সতীর্থদের সঙ্গে ফেরেন মেহেদী হাসান মিরাজ।আর ফিরে এসেই বিয়ের পিঁড়িতে বসেন তিনি।

দেশে ফেরার মাত্র পাঁচ দিনের মাথায় ২১ মার্চ বিয়ের আনুষ্ঠানিকতা সারেন মিরাজ। ওই দিন খুলনা শহরের খালিশপুরে কনের বাড়িতে বিয়ে সম্পন্ন হয়। পাত্রী রাবেয়া আখতার প্রীতি। এ সময় দুই পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

বিয়ের পরই ঢাকায় ফিরে আসেন মিরাজ। শুধু তাই নয়। ইতিমধ্যে মাঠে নেমেছেন তিনি। চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) আবাহনীর জার্সিতে মাঠ মাতাচ্ছেন এ অফস্পিনার। এরই মধ্যে তিনটি ম্যাচ খেলে ফেলেছেন ২১ বছর বয়সী ক্রিকেটার।

এবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সস্ত্রীক দেখা গেল মিরাজকে। শনিবার প্রিয়তমা প্রীতিকে নিয়ে মিরপুরের হোম অব ক্রিকেটে আসেন তিনি। পরে বিসিবি একাডেমি মাঠ, জিমনেশিয়াম আর বিসিবি একাডেমি ভবন ঘুরে দেখান। এ সময় তার মুখে ছিল লাজুক হাসি। মাঠে উপস্থিত সতীর্থ ও সংশ্লিষ্টদের সঙ্গে স্ত্রীকে পরিচয় করিয়ে দেন তারকা অলরাউন্ডার।

 

সূত্র: যুগান্তর।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর