ঝিনাইগাতীতে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুর জীবন করো রঙ্গিন এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০১৯ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

১৭ মার্চ রোববার উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন পুস্পস্তবক অর্পণ করে। পরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে একটি র‌্যালী উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুবেল মাহমুদের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) রাসেদুল হাসান, ওসি বিপ্লব কুমার বিশ্বাস, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শাহ আলম প্রমুখ।

আলোচনা সভায় পুলিশ প্রশাসন, উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। দিনব্যাপী বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনা, চিত্রংকন ও রচনা প্রতিযোগীতা, ধমীয় উপাসনালয়ে প্রার্থনা, পুরস্কার বিতরণ, তথ্যচিত্র প্রদর্শন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর