উলিপুরে জমি নিয়ে সংঘাত, প্রধান আসামী গ্রেফতার

কুড়িগ্রামের উলিপুরে জমি নিয়ে সংঘাতে বড় ভাই জাকির হোসনের হাতে ছোট দুই ভাই সুজাউদ্দৌলা ও আব্দুর রশিদের গুরুত্বর আহত হয়।

আহত সুজাউদ্দৌলার স্ত্রী খালেদা বেগম বাদী হয়ে ৬জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।এই মামলার জের ধরে শনিবার(৬এপ্রিল) প্রধান আসামী জাকির হোসেনকে আটক করেন থানা পুলিশ।

উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন বিষয়টি নিশ্চিৎ করেন। ঘটনাটি শুক্রবার (০৫ এপ্রিল) উপজেলার থেতরাই ইউনিয়নের কিশোরপুর কুমারপাড়া গ্রামে ঘটে।

জানা যায়,ঐ গ্রামের হাসান উদ্দিন সরকারের দুই ছেলে জাকির হোসেন ও সুজাউদ্দৌলার মধ্যে পৈত্রিক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ছোট ভাই সুজাউদ্দৌলার অভিযোগ বড় ভাই জাকির হোসেন পৈত্রিক সম্পত্তির এক একর পচাঁশি শতাংশ জমি জাল দলিল করে ছোট ভাইদের ঠকিয়ে নেয়। এ ঘটনায় আদালতে একটি মামলা চলাকালিন অবস্থায় শুক্রবার নিজ বাড়িতে পরিবারের অন্যান্য সদস্যদের শালিস বসে।

শালিস চলাকালে কথা কাটাকাটির এক পর্যায়ে বড় ভাই জাকির হোসেন ও তারপুত্র আশরাফুল, ইমরানসহ অন্যান্যরা অতর্কিতভাবে সুজাউদ্দৌলা ও আব্দুর রশিদের উপর হামলা চালায়।পরে স্বজনরা গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ফকরুল আলম বলেন, আহত দু’ভাইয়ের মাথায় ও মুখে জখমের চিহ্ন রয়েছে।তারা চিকিৎসাধীন অবস্থায় আছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর