বিয়ে বিচ্ছেদ হওয়ায় তরুণের আত্মহত্যা!

স্ত্রীর সঙ্গে বিয়ে বিচ্ছেদ হওয়ায় এক তরুণ আত্মহত্যা করেছে বলে জানা যায় । তার নাম আলী হোসাইন (২২)। তিনি সিলেটের গোলাপগঞ্জে বসবাস করতেন।

উপজেলার ঢাকাদক্ষিণ বাজারের পার্শ্ববর্তী মরহুম কুটি মিয়ার কলোনিতে ঘটেছে। আলী হোসাইন সুনামগঞ্জ জেলার শরীয়তপুর এলাকার মৃত বাদল মিয়ার ছেলে।

পারিবারিক সূত্র জানায়, আলী হোসাইন পরিবারের লোকজনের সঙ্গে দীর্ঘ প্রায় ২০ বছর থেকে ঢাকাদক্ষিণে বসবাস করে আসছিল। প্রায় ১ বছর আগে একই কলোনিতে বসবাসকারী তামান্না নামে এক তরুণীকে বিয়ে করেন আলী। বিয়ের পর তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকে।

একপর্যায়ে তাদের বিয়ে বিচ্ছেদ হয়। কিন্তু আলী হোসেন এ বিচ্ছেদ সহজভাবে মেনে নিতে পারেননি। বিয়ে বিচ্ছেদের পরও তারা একই কলোনিতে বসবাস করার সুবাদে বিভিন্ন সময় তাদের মধ্যে বাগ্বিতণ্ডা চলে আসছিল।

এর জের ধরে শনিবার রাতে কীটনাশক পান করে ছটফট করতে থাকেন আলী। তাৎক্ষণিকভাবে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থার অবনতি ঘটে। পরে সেখান থেকে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মৃত্যুর কোলে ঢলে পড়েন আলী।

গোলাপগঞ্জ থানার ওসি একেএম ফজলুল হক শিবলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর