সংসদে আসুন, জনগণের কথা বলুন : নাসিম

মাদক ও সন্ত্রাসমুক্ত শিক্ষাপ্রতিষ্ঠান গড়ে তোলার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, মাদক ও সন্ত্রাসের কবলে পড়ে ভবিষ্যত প্রজন্ম যদি বিপথে যায়, ধ্বংস হয়ে যায়, তাহলে উন্নয়ন করে লাভ কী? প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। ভবিষ্যত প্রজন্ম তরুণ সমাজকে যোগ্য নেতৃত্বে গড়ে তুলতে হবে। এজন্য সন্তানের বাবা-মাসহ শিক্ষকদেরও অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

শনিবার বিকেলে সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার সোনামুখীতে ছাত্র-শিক্ষক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিএনপি থেকে নির্বাচিত সংসদ সদস্যদের সংসদে আসার আহ্বান জানিয়ে নাসিম বলেন, আগামী ২৪ এপ্রিল রাষ্ট্রপতি সংসদ আহ্বান করেছেন। কাজেই আপনারা সংসদে আসুন, জনগণের কথা বলুন, সরকার সংসদকে প্রাণবন্ত দেখতে চায়।

নির্বাচন হয়েছে, জনগণ আপনাদের নির্বাচিত করেছে, কেন সংসদে আসবেন না প্রশ্ন রেখে নাসিম বলেন, সংসদে যোগ দিয়ে সরকারের ভুল ধরিয়ে দিন, খালেদা জিয়ার মুক্তির কথা বলুন, হয়তো লাভ হবে। গলায় জোর থাকলে ছয়জন ৬০ জনের আওয়াজ তুলতে পারবেন।

নাসিম বলেন, আওয়ামী লীগ বিরোধী দল থাকতে অনেকবার জেল খেটেছি। পুলিশের লাঠিপেটা সহ্য করেছি। কিন্তু আন্দোলনের মাঠ থেকে পালিয়ে যাইনি। সাহস থাকলে মাঠে নামেন, আন্দোলনের হুমকি দিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না। যে দলের নেতারা পুলিশের লাঠির আঘাতে জামা কাপড় খুলে দৌড়ে পালায়, সে দলের নেতাদের দিয়ে আন্দোলন হয় না।

সোনামুখী ইউনিয়নের পরানপুরের ‘অন্যরকম বিদ্যা নিকেতন’র বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ উপলক্ষে এ সমাবেশের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন প্রকৌশলী আব্দুর রশীদ।

সমাবেশে আরও বক্তব্য দেন- নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজগর আলি ও অন্যরকম বিদ্যা নিকেতনের প্রধান শিক্ষক ইয়াসিন আলী প্রমুখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর