স্কুলের ছাদ খসে পড়ে নিহত ১, আহত ৫

বরগুনার তালতলীতে প্রাথমিক বিদ্যালয়ের ক্লাস চলার সময় ছাদের পলেস্তারা খসে মানসুরা (৮) নামে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও পাঁচ শিক্ষার্থী।

শনিবার (৬ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার ছোটবগী পিকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

মানসুরা উপজেলার পচাকোড়ালিয়া ইউনিয়নের গেন্ডামারা গ্রামের নজির হোসেন তালুকদারের মেয়ে।

আহতরা পাঁচ শিক্ষার্থী হলো- রুমা আক্তার, সাদিয়া, রোজমা, শাহিন ও ইসমাইল হোসেন। এরা সবাই আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

বিদ্যালয়টির প্রধান শিক্ষক শাকেরিন জাহান বলেন, ২০০২ সালে তিন কক্ষের একতলা এই বিদ্যালয় ভবনটি নির্মাণ করা হয়। নির্মাতা প্রতিষ্ঠান ছিল সেতু এন্টারপ্রাইজ। সেটি নির্মাণের এক বছরের মধ্যেই গ্রেড বিমে ফাটল ধরে। শনিবার ক্লাস চলাকালে গ্রেড বিমের পলেস্তারা খসে পড়ে এক শিক্ষার্থী নিহত ও পাঁচ শিক্ষার্থী আহত হয়।

এ বিষয়ে বরগুনা জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এমএম মিজানুর রহমান বলেন, আহত শিক্ষার্থীদের প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থাসহ বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। প্রয়োজনীয় সব ধরনের ব্যবস্থা নেওয়া হবে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বিষয়টি নিশ্চিত করে বলেন, মানসুরার মরদেহটি আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা আছে। আহতরাও ভর্তি আছে। তারা সবাই শঙ্কামুক্ত।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর