বিএনসিসি’র ক্যাডেটবৃন্দের জন্য শিক্ষামুলক মুভি প্রদর্শন

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, (বেরোবি) রংপুর-এর বিএনসিসি’র দুটি পুরুষ ক্যাডেট প্লাটুন ও একটি নারী প্লাটুন-এর সদস্যবৃন্দকে শিক্ষামুলক মুভি প্রদর্শন করা হয়েছে।

আজ শনিবার (৬ এপ্রিল ২০১৯ তারিখে) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সভা কক্ষে শিক্ষা মুলক মুভি ‘দি গ্রেট স্কেপ’ প্রদর্শন করা হয়। প্রধান অতিথি হিসেবে এসময় উপস্থিত ছিলেন মাননীয় ভাইস-চ্যান্সেলর ও বিএনসিসি’র বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় কন্টিনজেন্ট কমান্ডার এবং মহাস্থান রেজিমেন্টের ৩২ ব্যাটালিয়ন-এর কমান্ডার মেজর প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ বিএনসিসিও। এর আগে বিএনসিসি’র ক্যাডেট সদস্যরা একটি সেশনে অংশ নেয়। সেশন পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও বিএনসিসি’র নবনিযুক্ত উপদেষ্টা কর্ণেল (অব:) আবু হেনা মুস্তাফা কামাল এএফডাবলিউসি, পিএসসি।

অন্যান্যদের মাঝে এ সময় উপস্থিত ছিলেন সাইবার সেন্টারের পরিচালক, মুহাঃ শামসুজ্জামান, বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) বেরোবি শাখার ভারপ্রাপ্ত পিইউও মো: ফায়সাল-ই-আলমসহ কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, প্রদর্শিত মুভিটির মুল প্রতিপাদ্য বিষয় অবলোকনের মাধ্যমে বিএনসিসি’র ক্যাডেট সদস্যবৃন্দ লিডারশীপ বিল্টআপ, সংকটকালীন সময়ের সিদ্ধান্ত গ্রহণ, দক্ষতা অর্জন, নিজেদের সক্ষমতা বৃদ্ধি করাসহ নীতি নৈতিকতার এক আদর্শ চিত্র সম্পর্কে ধারণা লাভ করে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর