জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করেন জেলা প্রশাসক

শেরপুর জেলা প্রশাসক কার্যালয় চত্বরের পূর্ব পার্শ্বে নির্মিত বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০ ফুট দৈর্ঘ্য ও ৮ ফুট প্রস্থের এক নব-নির্মিত ম্যুরাল উদ্বোধন করা হয়।

১৭ মার্চ রোববার সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে নব-নির্মিত ম্যুরালের উদ্বোধন করেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব। ম্যুরাল উদ্বোধনের পর এক বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

ম্যুরাল উদ্বোধন কালে এসময় অন্যান্যদের মধ্যে স্থানীয় সরকার উপ-পরিচালক (উপ-সচিব) এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জন কেনেডি জাম্বিল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এবিএম এহছানুল মামুন, সদর উপজেলার নির্বাহী অফিসার ফিরোজ আল মামুন, সদর উপজেলা ভূমি কর্মকর্তা (এসিল্যান্ড) ফারুক আল মাসুদ, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান শাওন, মাহমুদুল হাসান, নিরুপমা রায় ও অহনা জিন্নাত, এনডিসি মেজবাউল আলম ভুঁইয়া, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার আ স ম নুরুল ইসলাম হীরু, ম্যুরালের স্থপতি হারুন অর রশিদ, সিনিয়র সাংবাদিক সঞ্জীব চন্দ বিল্টু ও দেবাশীষ ভট্টাচার্যসহ জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর