কুষ্টিয়ায় ভাতিজার ছুরির আঘাতে চাচা খুন

কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহে ভাতিজার ছুরিকাঘাতে ভাষা শেখ (৪৮) নামের এক চা বিক্রেতা নিহত হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে পোড়াদহের চকপাড়া গ্রামে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত ভাষা শেখ পোড়াদহ ইউনিয়নের চকপাড়া গ্রামের মৃত গনি শেখের ছেলে। এবং ঘাতক ভাতিজা বাদশা (২৬) নিহত ভাষা শেখের চাচাতো ভাইয়ের ছেলে।

পুলিশ ও প্রত্যাক্ষদর্শী জানায়, নারী ঘটিত ব্যাপার নিয়ে ভাষা শেখ এর সাথে তার চাচাতো ভাইয়ের ছেলে বাদশার দির্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে আজ শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে ভাষা শেখের চা-এর দোকানে বাদশার সাথে ভাষার কথা কাটাকাটি শুরু হয়। এরই এক পর্যায়ে বাদশার কাছে থাকা ধারালো ছুরি দিয়ে ভাষা শেখের বুকে আঘাত করে পালিয়ে যায়। গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা ভাষা শেখকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম হত্যাকান্ডের বিষটি নিশ্চিত করে জানান, নিহত ভাষা শেখের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং ঘাতক ভাতিজা বাদশাকে গ্রেফতারের জন্য ইতিমধ্যে অভিযান চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর