আজ পাবনা শিল্প সংঘ মাল্টিমিডিয়ার ২য় প্রতিষ্ঠাবার্ষিকী

ব্যাপক উৎসব মূখর ও আনন্দঘণ পরিবেশের মধ্য দিয়ে উদযাপন হবে পাবনা শিল্প সংঘ মাল্টিমিডিয়ার ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠান।

অাজ ৬ ই এপ্রিল শনিবার বিকেল থেকে সরকারি এ্যাডওয়ার্ড কলেজ’র আব্দুস সাত্তার মিলনায়তনে এক অালোচনা সভা ও জাঁকযমক জঁমকালো সাংস্কৃৃৃৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে পাবনা শিল্প সংঘ মাল্টিমিডিয়ার সভাপতি আলতাব হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি থাকবেন পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স-এমপি।

বিশেষ অতিথি থাকবেন, জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা প্রশাসক জসিম উদ্দিন, জজ কোর্টের সাবেক পিপি, জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক এ্যাডভোকেট বেলায়েত আলী বিল্লু,উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, সরকারি এ্যাডয়ার্ড কলেজের প্রিন্সিপাল ড. হুমায়ুন কবির মজুমদার, সাব-রেজিষ্ট্রার ইব্রাহিম আলী, ঈশ্বরদী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, জাতীয় টিভি নাট্যকার ও নির্মাতা শৌর্য দীপ্ত সূর্য, বাংলাদেশ চলচ্চিত্র এবং নাট্য পরিচালক ও উপদেষ্টা পাবনা শিল্প সংঘ মাল্টিমিডিয়া সুকুমার চন্দ্র দাস।

অনুষ্ঠানে গান পরিবেশন করবেন ঢাকা থেকে আগত ক্লোজআপ ওয়ান তারকা শ্রাবণী শায়ন্তনী, রুনা, রিতা ভাদুরী, শেখর, মীর মিলন, সজিব পরদেশী ও মুজিব পরদেশী।
নৃত্য পরিবেশন করবেন অধরা সরকার ও চলচ্চিত্র অভিনেত্রী সুমনা সোমা। অভিনয় করবেন জাতীয় টিভি ও চলচ্চিত্র অভিনেতা পাবনার কৃতি সন্তান জি এফ যুবরাজ এবং চলচ্চিত্র অভিনেত্রী সুমনা সোমা ।

অনুষ্ঠানে মিডিয়া পার্টনার হিসেবে কাজ করবে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বার্তাবাজার।

অনুষ্ঠানে পাবনার সর্বস্তরের জনগণকে অংশগ্রহনের অাহবান জানিয়েছে সংগঠনটি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর