ট্রোলারদের কড়া জবাব দিলেন ঊর্মিলা

কংগ্রেসের প্রার্থী নির্বাচিত হওয়ার পর থেকেই বেশ ট্রোলের শিকার হচ্ছেন ঊর্মিলা মাতন্ডকর। আর বেশির ভাগ নেটিজেনরাই তাকে ধর্মন্তরিত হওয়ার ব্যাপারে আক্রমন করা হয়।

গত ২৯ মার্চই মুম্বই উত্তর লোকসভা কেন্দ্রে কংগ্রেসের প্রার্থী নির্বাচিত হয়েছেন তিনি।এর আগে মুসলিম পাত্রকে বিয়ে করেছেন। ট্রলাররা ঊর্মিলা মাতন্ডকর নিজের ধর্ম পরিবর্তন করেছেন বলে দাবি ট্রোলদের।

ঊর্মিলার উইকিপিডিয়ার পেজে দাবি করা হয়েছিল, কাশ্মীরি ব্যবসায়ী ও মডেল মোহসিন আখতার মীরকে ২০১৫ সালে বিয়ে করার পর নিজের ধর্ম পরিবর্তন করেন তিনি। বিয়ের পর নামও পালটে ফেলেছিলেন ঊর্মিলা, হয়েছিলেন মারিয়াম আখতার মীর।

কিন্তু সম্প্রতি একটি ওয়েবসাইটকে সাক্ষাত্কার দেওয়ার সময় ঊর্মিলা এই সব দাবি উড়িয়ে দিয়েছেন। তিনি বলেছেন, ‘আমার এগুলো শুনলে দুঃখ হয় না, আমার ট্রোলদের জন্য খুব খারাপ লাগে। তাঁদের নিম্ন রুচিরই পরিচয় পাওয়া যায় এসব থেকে।’

একইসঙ্গে ঊর্মিলার ইঙ্গিত, সাধারণ মানুষ এ ধরনের ভুল খবর ছড়ায় না, এগুলি উদ্দেশ্যপ্রণোদিত ভাবে শাসকদলের চক্রান্ত বলেই মনে করেন তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর