‘জায়গা দিও’ শামীম ও অমৃতা’র দারুন রসায়ন! (ভিডিও)

‘জায়গা দিও’ শিরোনামে একটি মিউজিক্যাল ফিল্ম আনছে অভিনেতা রাশেদ মামুন অপু । লুৎফর হাসানের কথায় ও আমজাদ হোসেনের সংগীতায়োজনে গানটিতে কণ্ঠ দিয়েছেন শিল্পী শাওন গানওয়ালা।

ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় মনোরম লোকেশন গানটির শুটিংকরা হয়। মিউজিক্যাল ফিল্মটিতে অভিনয় করেছেন জামশেদ শামীম ও অমৃতা খান। বৃহস্পতিবার ধ্রুব মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে মিউজিক্যাল ফিল্মটি।

নির্মাতা রাশেদ মামুন অপু ভালোবাসার এক গল্প তুলে ধরেছেন। এক অন্যরকম প্রেমের পরিণতিও দেখিয়েছেন তিনি। দেখা যাচ্ছে গানের গল্পে বেশ জমেছে শামীম-অমৃতার রসায়ন। কিন্তু শেষটা বেশ মর্মান্তিক।

দর্শক এর মধ্যে বেশ কিছু সিনেমায় দেখেছেন নায়িকা অমৃতাকে। শামীমও নিয়মিত কাজ করে চলেছেন। ‘দহন’ সিনেমায় একটি বিশেষ চরিত্রে অভিনয় করে দর্শকের নজর কাড়তে সক্ষম হয়েছিলেন তিনি।

শামীম বলেন, ‘ভালো একটি কাজ করেছি। দহনের পর এই মিউজিক ভিডিওটি আমার ক্যারিয়ারের অন্যতম কাজ। গতকাল এটি প্রকাশ হয়েছে। এরমধ্যে যারা দেখেছেন অনেকেই প্রশংসা করেছেন। আমি আশা করি সবার ভিডিওটি ভালো লাগবে।’

মিউজিক্যাল ফিল্মটি সম্পর্কে রাশেদ মামুন অপু বলেন, ‘নির্মাণ করেছি যত্ন করে। শামীম ও অমৃতা অনেক কষ্ট করে তাদের সর্বোচ্চটা দিয়েছে। আশা করি দর্শকদের ভালো লাগছে।’

https://www.youtube.com/watch?v=ATGILim9eqA

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর