রামগঞ্জে ফলদ গাছকেটে সম্পত্তি দখলের অভিযোগ

লক্ষ্মীপুরের রামগঞ্জে ফলদ গাছকেটে সম্পত্তি জবরদখল এর অভিযোগ উঠেছে উপজেলার লামচর ইউনিয়নের তাহিরপুর গ্রামের আব্দুল হাকীম ব্যপারী বাড়ীর খোকন ও তার স্ত্রী বিরুদ্ধে।

অভিযোগ সূত্রে জানা যায় তাহিরপুর আব্দুল হাকীম ব্যপারী বাড়ীর আব্দুল জলিলের বড়ছেলে খোকনের সাথে তার ভাই আমির, ফারুক, শফিক, আজাদ ও বোন হোসনেয়ারা, রওশনআরার সাথে পৈত্রিক সম্পত্তির নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

ভোক্তভূগী আমির হোসেনের স্ত্রী খালেদা খন্দকার বলেন গতকাল শুক্রবার সকালে আমাদের পাঁচ লক্ষাদিক টাকার ফলদ ও বনজ গাছকেটে আমার বাঁশুর খোকন ও তার স্ত্রী খালেদা আক্তার পাখি সম্পত্তি জবরদখল করে নিজেদের ইচ্ছাতে ঘর নির্মানের কাজ শুরু করেছেন।

কোন বিষয়ে জানতে চাইলে পাখি বেগম বিভিন্ন ধরনের হুমকি প্রদান করে আসছে। অভিযুক্ত খোকন বলেন, এটা আমার পৈত্রিক সম্পত্তি, উত্তরাদীকার সূত্রে আমি ও সমান অংশীদার। আমার থাকার ঘর নেই, আমার সকল ভাই-বোনের সাথে আলাপ আলোচনা করেই ঘর করার জন্য কিছু গাছকেটে ঘর নির্মান কাজ শুরু করেছি।

স্থানীয় ইউপি সদস্য আজাদ হোসেন বলেন, আমি বিষয়টা জানিনা। খোঁজ নিয়ে সমস্যা সমাধানের চেষ্টা করবো।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর