গ্যাস লাইন বিস্ফোরণে ঘোড়াশাল প্রান ফুড কোম্পানিতে আগুন আহত ৫”

নরসিংদীর ঘোড়াশালে প্রাণ এগ্রিকালচার ও প্রাণ ফুড কোম্পানীতে গ্যাস লাইন বিস্ফোরণে হয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ৫ জন আহত হয়েছেন।

এরমধ্যে একজনকে অগ্নিদগ্ধ অবস্থায় ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, নিরাপত্তা প্রহরী হাসান (৪০), প্রাণ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ বিল্লাল হোসেন (৩৫), ক্যান্টিন কর্মচারী আল-আমিন (২৩) ও ড্রাইভার আব্দুল হাইসহ অজ্ঞাত আরো একজন।নরসিংদী ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক শহিদুল ইসলাম ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেন।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে দশটার দিকে প্রাণের এমসিএলের প্রশাসনিক ভবনের পাশে গ্যাস লাইনের পাইপ লিকেজ হয়ে হঠাৎ করেই তা বিস্ফোরণ ঘটে। এসময় বিকট শব্দে ভবনের জানালার কাচ ভেঙে পড়ে এবং ভবনটির নীচতলাস্থ নিরাপত্তা কর্মীদের অফিস ও প্রাণের স্বাস্থ্য কমপ্লেক্সে আগুন লাগে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস নরসিংদী ও পলাশের ৩টি ইউনিট ঘটনাস্থলে পৌছে প্রায় ১ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

এসময় নিরাপত্তাকর্মী, কেন্টিন কর্মচারি, ডাক্তার ও ড্রাইভারসহ পাঁচজন আহত হয়। বিস্ফোরণের পর ভবনটিকে ঝুকিপুর্ণ চিহ্নিত করে পরিত্যক্ত ঘোষণা করেছে নরসিংদী ফায়ার সার্ভিস। তাৎক্ষনিক ক্ষয়ক্ষতির পরিমান জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর