এলআরবি’তে যোগ দিলেন বালাম

আজ এলআরবির ব্যান্ডের ২৮তম জন্মদিন।কিন্তু নেই সেই চির চেনা গিটার জাদুকর আইয়ুব বাচ্চু। গত বছরের ১৮ অক্টোবর হৃদরোগে আক্রান্ত হয়ে চির বিদায় নিয়ে চলে যান এলআরবির প্রাণ পুরুষ। আজ তাই তাকে ছাড়াই ২৮তম জন্মদিন পালন করছেন এলআরবি।

তবে এই জন্মদিনে ঘোষণা হলো দলে নতুন সদস্য আসছেন । তিনি কণ্ঠশিল্পী বালাম। আজকের পর থেকে বালামই এলআরবিরে হয়ে স্টেজ মাতাবেন।

আজই বালামের এলআরবিতে যোগদানের বিষয়টি আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে বলে জানান এলআরবির ম্যানেজার শামীম। বালামের যোগদানের বিষয়টি নিশ্চিত করেছেন তিনিই।

শামীম জানান, আজ এলআরবির জন্মদিন। ২৮ বছর শেষ করে ২৯ বছরে পা রাখল এলআরবি। আমাদের বাচ্চুভাইকে ছাড়াই ২৮তম জন্মদিন পালন করা হচ্ছে। বিষয়টি আমাদের জন্য অনেক কষ্টের। রাজধানীর একটি রেস্টুরেন্টে ছোট্ট পরিসরে সেলিব্রেশন করবো। ওই সময়েই এলবালটির বোকাল হিসেবে বালামের নাম ঘোষণা করা হবে।’

শামীম আরও জানান, ‘ বাচ্চু ভাইয়ের ভালোবাসা নিয়েই এগিয়ে যাচ্ছি আমরা। উনি হয় তো ফিজিক্যালি নেই আমাদের মাঝে, কিন্তু উনার সব কিছুই আছে আমাদের সঙ্গে। আমরা বিশ্বাস করি ওপারে থেকে তিনি আমাদের দেখছেন।

যোগদানের বিষয়ে বালামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনিও বিষয়টি নিশ্চিত করেন।

এলআরবি’র পুরো নাম লাভ রান্স ব্লাইন্ড। শুরুতে ব্যান্ডটির নাম রাখা হয়েছিল ‘লিটল রিভার ব্যান্ড’। আরো পরে এই নামটিও পরিবর্তন হয়ে এখন হয়েছে ‘লাভ রান্স ব্লাইন্ড’।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর