লক্ষ্মীপুরে ব্লাড ডোনার্স ক্লাবের বর্ষপূর্তি উদযাপন

লক্ষ্মীপুরে বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উত্তর জয়পুর ব্লাড ডোনার্স ক্লাবের ৫ম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার দুপুরে সদর উপজেলার চৌপল্লী কে ডি উচ্চ বিদ্যালয়ের শামসুল হুদা হল মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়। এর আগে বিদ্যালয় প্রাঙ্গন থেকে একটি র‌্যালি চৌপল্লী বাজার প্রদক্ষিন করে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুইজ প্রতিযোগীতায় ২৫ জন বিজয়ীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। ক্লাবের সভাপতি মোজাম্মেল হোসেন রিংকুর সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা মনির হোসেন ফরহাদের পরিচালনায় বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান রহমত উল্লাহ বিপ্লব, সদর হাসপাতালের চিকিৎসক ইউছুফ মিলন, কে ডি উচ্চ বিদ্যালয়ের সভাপতি জয়নাল আবেদিন পাটওয়ারী, ডা. ফাহাদ শাহীন ও ইঞ্জিনিয়ার রুবায়েত হোসেন।

এসময় উপস্থিত ছিলেন ক্লাবের সাধারণ সম্পাদক শুভ চন্দ্র কুরি, অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির আহবায়ক কামাল চৌধুরী, যুগ্ম-আহবায়ক জাকির রাফেত ও আবদুল মজিদ প্রমুখ।

বক্তারা বলেন, স্বেচ্ছাসেবী হতে হলে মানুষের নীতিবাচক মানষিকতা থাকতে হবে। উদার দৃষ্টিভঙ্গি নিয়ে মানুষের কল্যাণে কাজ করতে হবে। যার যার অবস্থানে থেকে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।

এখান থেকে অর্থ নয়, স্বেচ্ছাসেবীরা শুধু সম্মান অর্জন করে। যারা মানুষের উপকারে কাজ করে তাদের চিন্তাধার অন্যদের চেয়ে আলাদা হতে হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর