২০, জুলাই, ২০১৮, শুক্রবার | | ৭ জ্বিলকদ ১৪৩৯

হটাৎ অসুস্থ কোহলি,তাহলে বেঙ্গালুরুর নেতৃত্ব কে দেবে ?

আপডেট: মে ১২, ২০১৮

হটাৎ অসুস্থ কোহলি,তাহলে  বেঙ্গালুরুর  নেতৃত্ব কে দেবে ?

চলমান আইপিএলে মোটেই ভাল যাচ্ছে না কোহলির। তারকা খচিত দল নিয়েও পয়েন্ট টেবিলে রয়েছেন সপ্তম স্থানে। এমন হতাশার মধ্যে নতুন করে যোগ হয়েছে কোহলির অসুস্থ হয়ে পড়াটা। তার অসুস্থতার কথা নিশ্চিত করেছে এক ভারতীয় স্পোর্টস ওয়েবসাইটে প্রকাশিত খবর অনুযায়ী দিল্লির বিরুদ্ধে ফিরোজ শাহ কোটলায় শনিবার (১১ মে) হাইভোল্টেজ ম্যাচে ব্যাঙ্গালুরুর জার্সিতে কোহলিকে নাও দেখা যেতে পারে।

ভারতীয় গণমাধ্যমের খবর, ম্যাচের আগে নেট সেশনে দেখা যায়নি কোহলিকে। তিনি যদি আনফিট থাকেন, তাহলে নেতৃত্ব দেবেন কে? রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর টিম ম্যানেজম্যান্ট বিকল্প ভাবনাও ভেবে রেখেছে। কোহলি না খেললে দলকে নেতৃত্ব দেবেন দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্স।

১০ ম্যাচে মাত্র ৩ জয়ে ৬ পয়েন্ট যোগ হয়েছে ব্যাঙ্গালুরু এ্যাকাউন্টে। প্লে-অফে খেলার সম্ভাবনা কি তবে শেষ কোহলির দলের? কাগজে কলমে অবশ্য এখনও টিকে রয়েছে তারা। তবে কাজটা কঠিন। এখন শেষ চার ম্যাচের সব কয়টিই জিততে হবে ব্যাঙ্গালুরুকে।

পয়েন্ট টেবলে দলের অবস্থানের কথা মাথায় রেখে অবশ্য শেষ মুহূর্তে জার্সি গায়ে চাপিয়েই মাঠে নেমে পড়তে পারেন বিরাট। অতীতে ২০১৬-র আইপিএলে চিন্নাস্বামীতে পঞ্জাবের বিরুদ্ধে বাঁ-হাতে আটটি সেলাই নিয়ে শতরান হাঁকিয়েছিলেন বিরাট। এদিন অসুস্থতার রেশ থেকে বেড়িয়ে এসে এমন কিছু করে দেখান কিনা সেটাই এখন দেখার।