কোটালীপাড়ায় ইউপি চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলা, আহত ৩

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ইউপি চেয়ারম্যানসহ ৩ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। আজ মঙ্গলবার বিকেল পৌঁনে ৫ টার দিকে কোটালীপাড়া উপজেলার কান্দি ইউনিয়নের মাচারতারা এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, কান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ (৪৫), ওই ইউনিয়নের সচিব মোহন চাঁদ মজুমদার ও ৫ নং ওয়ার্ডের মেম্বর সিদ্ধার্থ বাড়ৈ (৪২)।

জানাগেছে, উপজেলার কান্দি ইউনিয়নের নয়াকান্দি গ্রামে বিভিন্ন উন্নয়নমূলক কাজ দেখে ধারাবাশাইল ফেরার পথে মাচারতলা নামকস্থানে এসে পৌছালে কয়েকজন সন্ত্রাসী তাদের গতিরোধ করে মোটর সাইকেল থেকে নামিয়ে পিটিয়ে ও কুপিয়ে গুরতর আহত করে।

স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে কোটালীপাড়া উপজেলা হাসপাতালে নিয়ে আসে। পরে উন্নত চিকিৎসার জন্য চেয়ারম্যান ও মেম্বারকে গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ইউপি সচিব মোহন চাদ মজুমদারকে কোটালীপাড়া উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোন সময় বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটনার আশংকা রয়েছে বলে স্থানীয় সূত্রে জানাগেছে।

আহত চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ বলেছেন, একই এলাকার নারায়ন চন্দ্র হালদার ও সশীন কুমার রায় (মরাই) সাথে বেশ কিছু দিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে তার বিরোধ চলে আসছে। এরাই সন্ত্রাসী ভাড়া করে তাকে হত্যা করার জন্য এ ঘটনা ঘটিয়েছে। তিনি আরো জানান, এদের মধ্যে বেশ কয়েকজন সন্ত্রাসীরা মুখোশধারী ছিল্।

কোটালীপাড়া থানার ওসি (তদন্ত) মোঃ জাকারিয়া জানিয়েছেন, এলাকার পরিস্থিতি শান্ত রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও তিনি জানান।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর