তিতাসে ছেলের নির্যাতনে মায়ের রহস্যজনক মৃত্যু

কুমিল্লার তিতাস উপজেলায় ছেলের নির্যাতনে মায়ের রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটে আজ মঙ্গলবার সকালে উপজেলার বন্দরামপুর গ্রামের শাকিল মিয়ার বাড়ীতে। এদিকে ছেলের নির্যাতনে মায়ের মৃত্যু হয়েছে বলে এলাকাবাসী অভিযোগ তুলেছে।

সরেজমিনে গিয়ে জানা যায়, নিহত লতুফা বেগম (৬০) বন্দরামপুর গ্রামের শাহ আলম মিয়ার সাথে প্রায় ৩০ বছর আগে বিয়ে হয়। আনুমানিক ২৪ বছর আগে শাহ আলমের সাথে লতুফা বেগমের বিবাহবিচ্ছেদ হলে তার ঔরশজাত শিশু শাকিলকে নিয়ে কুমিল্লার স্থায়ী বাসিন্দা আবুল কাশেম ড্রাইভারকে বিয়ে করে সুখে শান্তিতেই সংসার করছিলেন।

অপরদিকে ছেলে শিশু শাকিলকে লালন-পালনসহ তাকে উপযুক্ত করে দেখে শুনে বিবাহ করান এবং বাড়িঘর করে দেন লতুফার দ্বিতীয় স্বামী আবুল কাশেম। এবং লতুফার নামেও ৬ শতক বাড়ী করে দেন তার ২য় স্বামী। এই বাড়ী নিজের নামে নিতেই ঘাতক ছেলে প্রতিনিয়ত নির্যাতন করতো বলে স্থানীয়রা জানায়।

তারই ধারাবাহিকতায় সোমবার রাতে বৃদ্ধা লতিফার ওপর ঘাতক ছেলে নির্যাতনের এক পর্যায়ে চুলের মুঠি ধরে টানা হেচরা করেছে বলে প্রতিবেশীরা জানায়। ছেলের নির্যাতনে গুরুতর অসুস্থ অবস্থায় আজ মঙ্গলবার সকালে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে বৃদ্ধা লতুফার মৃত্যুর খবর শুনে এলাকাবাসী ঘাতক শাকিলকে আটক করে উত্তম-মাধ্যম দিলে এক পর্যায়ে সে গ্রামবাসীর হাত থেকে পালিয়ে যায়। খবর পেয়ে তিতাস থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক মর্গে প্রেরণ করেছে।

এই বিষয়ে তিতাস থানার এসআই মধুসূদন সাংবাদিকদের বলেন ঘটনাস্থলে গিয়ে জানা যায়, ঘাতক ছেলে শাকিল তার মাকে প্রতিনিয়ত লাি ত করতো, এরই ক্ষোভে বৃদ্ধা লতুফা আত্মহত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা যাচ্ছে। তবে ময়নাতদন্ত প্রতিবেদন এলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর