আজ শুক্রবার সন্ধ্যা ৬:২৩, ১৮ই আগস্ট, ২০১৭ ইং, ৩রা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, ২৫শে জিলক্বদ, ১৪৩৮ হিজরী

নাটোরে সাংসদ আব্দুল কুদ্দুসের বিরুদ্ধে সরকারী রাস্তা দখল করে বাস ভবন নির্মানের অভিযোগ

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : মার্চ ১১, ২০১৭ , ৭:২০ অপরাহ্ণ
ক্যাটাগরি : রাজশাহী
পোস্টটি শেয়ার করুন

প্রভাষক মোঃ জয়নাল আবেদীন, নাটোর জেলা প্রতিনিধি : নাটোরের (গুরুদাসপুর-বড়াইগ্রাম)-৪ আসনের সরকার দলীয় সাংসদ আব্দুল কুদ্দুসের বিরুদ্ধে সরকারী রাস্তা দখল করে বাস ভবন নির্মানের অভিযোগ উঠেছে। উপজেলার চাঁচকৈড় মৌজার কাচারীপাড়া কালিবাড়ি রোডের সরকারী জায়গা জবর দখল করে নিজের বাসভবন অপেক্ষা নির্মানের অভিযোগে শনিবার বেলা ১০ টার দিকে কাচারীপাড়া কালিবাড়ি রোড দখলমুক্ত করার লক্ষ্যে গুরুদাসপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পৌর মেয়র শাহনেওয়াজ আলীর নেতৃত্বে এক জমি জরিপের মাধ্যমে ওই অভিযোগ পাওয়া গেছে বলে জানিয়েছেন পৌর কতৃপক্ষ।
এ ব্যাপারে পৌর মেয়র শাহনেওয়াজ আলী জানান, সাংসদ আব্দুল কুদ্দুসের বাস ভবনের সামনে দিয়ে যাওয়া কাচারীপাড়া কালিবাড়ি রোডের প্রায় দেড় ফুট সরকারী রাস্তা দখল করে ৪৭ ফুট লম্বা সামনের প্রধান গেট ও প্রাচীর তুলে জায়গা জবর দখল করা হয়েছে। তিনি আরো উল্লেখ করেন সাংসদ আব্দুল কুদ্দুস তার পার্শ্ব প্রতিবেশি তপন শীলেরও পৌনে ১ শতাংশ জমি জবর দখল করেছেন । যার প্রেক্ষিতে ভুক্তভোগি তপন শীল ক্ষোভে-দুঃখে তার বাসভবনের জায়গা বিক্রি করে ফেলার ঘোষনা দিয়েছে।
ওই সরকারী রাস্তা জরিপের সময় গুরুদাসপুর পৌরসভার কাউন্সিলরবৃন্দ ছাড়াও পৌর ইঞ্জিনিয়ার সেলিম, সার্ভেয়ার দেলবর হোসেন ও আক্কাস আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান যুবলীগ নেতা আলাল শেখ, উপজেলা ছাত্রলীগ সভাপতি সরকার মেহেদী হাসান এবং সরকার দলীয় সাংসদ আব্দুল কুদ্দুসের প্রতিনিধি হিসাবে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বিপ্লব, আওয়ামীলীগ নেতা আব্দুস সালাম ও শাহ্ আলম সাবেক ছাত্রলীগ নেতা রেজাউল করিম সবুজ, যুবলীগের আশরাফ, শেখ সুমন বিশ্বাসপ্রমুখ। এছাড়াও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।