নরসিংদী সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নরসিংদী সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

নরসিংদী সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট কৃর্তপক্ষ পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের যৌথ উদ্যোগে ১৭ই মার্চ সকাল ১১ টায় কলেজ ক্যাম্পাসে কেক কাটা, দোয়া মাহফিলের আয়োজনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়।

পরবর্তীতে কলেজ অডিটোরিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।নরসিংদী সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট এর অধ্যক্ষ প্রৌকশলী সাজেদুর রহমানের সভাতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন নরসিংদী পলিটেকনিক ইনস্টিটিউটের ভাইস প্রিন্সিপাল মাহাবুবুর রহমান,ননটেক বিভাগের বিভাগীয় প্রধান রতন চন্দ্র পাল, সিভিল বিভাগীয় প্রধান এ,এস,এম মিজানুর রহমান,পলিটেকনিক কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রায়হান, সিনিয়র সহ সভাপতি মেরাজুল ইসলাম নাঈম, সহ সভাপতি পাবেল মাহমুদ নাদিম, ছাত্রলীগের সদস্য বিল্লাল হোসেন,মোসাইফ শাওন,রাকিব প্রমুখ।

সভায় বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন।শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, রচনা প্রতিযোগীতা, এবং কুইজের আয়োজন করা হয়।



বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর