নাশকতা মামলায় বিএনপির ৪ নেতা কারাগারে

শেরপুর জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক ও জেলা বিএনপি’র একাধিক নেতা সহ বেশ কিছু নেতার বিরুদ্ধে দায়েরকৃত বিস্ফোরক,নাশকতা,যানবাহন ভাঙচুর মামলায় জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক সহ ৪ নেতাকে কারাগারে প্রেরন করেছে আদালত।

২১ অক্টোবর সোমবার জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তারা আত্মসমর্পন করে জামিন প্রার্থনা করলে ওই আদালতের ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবীর শুনানী শেষে আসামিদের জামিন নামঞ্জুর করে শেরপুর জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কারাগারে প্রেরনকৃত নেতারা হলেন, শেরপুর জেলা বিএনপির সদস্য মো. মোকাররম হোসেন, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক নিয়ামুল হাসান আনন্দ, শেরপুর সদর থানা ছাত্রদল নেতা মো.শারদুল ইসলাম মোরাদ ও শেরপুর সরকারী কলেজ শাখার নেতা মো. জাকির হোসেন।

আদালতে শুনানীকালে সময় জেলা বিএনপি’র সহ-সভাপতি ও জেলা শ্রমিক দলের সভাপতি মোঃ শওকত হোসেন, জেলা যুবদলের সভাপতি ও জেলা বিএনপি’র যুগ্ন সম্পাদক শফিকুল ইসলাম মাসুদ, জেলা যুবদলের সাধারন সম্পাদক মো. আতাহারুল ইসলাম আতা, জেলা যুবদলের দপ্তর সম্পাদক মো. রেজাউল করিম বাবু ও জেলা ছাএদলের যুগ্ম সাধারণ সম্পাদক সজীব সহ অন্যান্য নেতৃবৃন্দ আদালত প্রাঙ্গনে উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর