ভৈরবে শীর্ষ ৩ সন্ত্রাসী গ্রেফতার, আহত ৩ পুলিশ সদস্য

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার শীর্ষ সন্ত্রসী হত্যা, ছিনতাইসহ ৭/৮ মামলার আসামি রুপক (২৮) ও তার ৩ সহযোগীসহ ৪ জনকে গ্রেফতার করেছে ভৈরব থানা পুলিশ। রুপককে গ্রেফতারের সময় রুপক ও তার পরিবারের সদস্যরা পুলিশের উপর হামলা চালা।

হামলায় ভৈরব থানার এস আই মতিউজ্জামান,এস আই হুমায়ুন কবির ও কনষ্টেবল খাদিজা বেগম আহত হয়। আহতরা ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে।

পুলিশ জানায়, আজ সোমবার দুপুরে শহরের মুসলিমের মোড় থেকে প্রথমে রুপকের ৩ সহযোগী আফজাল (২৮) ,অন্তর (২০) ও অজয় (১৮)। গ্রেফতার করা হয় ।এসময়তাদের কাছ থেকে মাদকদ্রব্যও উদ্ধার করা হয়। পরে আফজালের দেয়া তথ্যমতে পুলিশ বেলা ৩টার দিকে রুপকের বাড়ীতে অভিযান চালায়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রুপক পালানোর চেষ্টা করে। এ সময় রুপককে ছিনিয়ে নিতে রুপকের পরিবারের লোকজন ও রুপক পুলিশের উপর হামলা চালায়।

এ সময় হামলায় এস আই মতিউজ্জামান,এস আই হুমায়ুন কবির ও কনষ্টেবল খাদিজা বেগম আহত হয়। পওে তারা ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নেয়। ভৈরব থানায় একাধিক মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর