লক্ষ্মীপুরে ৬ মামলার আসামী ডাকাত মানুর গুলিবিদ্ধ, মরদেহ উদ্ধার

চট্টগ্রাম

শাকের মোহাম্মদ রাসেল,লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মাইন উদ্দিন মানু (৪৪) নামের এক ডাকাতের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোর রাতে কমলনগর উপজেলার চরকাদিরা এলাকার মতলব মাঝির পরিত্যাক্ত বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ বলছে দুই ডাকাতদলের গোলাগুলিতে নিহত হয়েছে মানু ডাকাত। তার বিরুদ্ধে খুন ও ডাকাতিসহ ৬টি মামলা রয়েছে। এসময় ঘটনাস্থল থেকে একটি পাইপগান ও দুই রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়। নিহত মাইন উদ্দিন স্থানীয় সুলতান আহাম্মদ পাটোয়ারির ছেলে।

কমলনগর থানার ওসি তদন্ত মো. আলমগীর হোসেন জানান, ডাকাত দলের অন্ত:কোন্দল ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিজেদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ডাকাতরা পালিয়ে যায়। এসময় ডাকাত মানুকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। ঘটনাস্থলে পাওয়া যায় অস্ত্র ও গুলি।

পরে তাকে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ডাকাত মানু যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি ছিলেন। তার বিরুদ্ধে ফেনী, নোয়াখালির চাটখিল, লক্ষ্মীপুর সদর ও কমলনগর থানায় ৬টি মামলা রয়েছে বলে জানান ওসি।