বসন্তবরণে গিয়ে লাশ হয়ে ফিরল মেডিকেল ছাত্রী

রাজশাহী

রাকিবুল হাসান,পাবনা: ফাল্গুনের প্রথম দিন বসন্তকালকে বরণ করতে বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে লাশ হয়ে ফিরতে হলো তানিজা হায়দারকে (২২)। পাবনা মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন তানিজা। ১৩ ফেব্রুয়ারি (২০১৯) বুধবার সন্ধ্যায় পাবনা শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন মহেন্দ্রপুরে ট্রাক চাপায় প্রাণ হারান এই মেধাবী শিক্ষার্থী।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল হক জানান, বসন্তবরণ উপলক্ষে বন্ধুর সঙ্গে মোটর সাইকেলে করে বিকেলে ঘুরতে বের হয়ে বাসায় ফেরার পথে মেডিকেল ছাত্রী নিহত হয়েছেন। সন্ধ্যা ৭টার দিকে পাবনা বাস টার্মিনাল এলাকায় এলে অটোরিকশার ধাক্কায় ছিটকে পড়ে যান তানিজা। এ সময় পেছন দিক থেকে একটি ট্রাক তাঁর ওপর দিয়ে চলে গেলে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। ট্রাকটি জব্দ করা হয়েছে। চালক ও তাঁর সহকারী পালিয়ে গেছে।

তানিজা নিহত হওয়ার খবরে পাবনা মেডিকেল কলেজ ক্যাম্পাসে শোকের ছায়া নেমে আসে। তানিজা রাজশাহী জেলার লক্ষ্মীপুর কাঁচাবাজার এলাকার বাসিন্দা ও বন বিভাগের কর্মকর্তা শাম্মাক হায়দারের মেয়ে। এ ঘটনায় আহত তানিজার বন্ধু ইমরান চৌধুরী (২৪) নওগাঁর মহাদেবপুর উপজেলার বাসিন্দা এবং পাবনা মেডিকেল কলেজের পঞ্চম বর্ষের ছাত্র।