চাঁদাবাজি কালে দুই ভুয়া পুলিশ আটক

ঢাকার সাভারের আশুলিয়ায় চাঁদাবাজি কালে এলাকাবাসী দুই ভুয়া পুলিশকে আটক করে থানায় খবর দিলে পুলিশ এসে তাদেরকে গ্রেপ্তার করে। সোমবার (২১ অক্টোবর) আশুলিয়ার ভাদাইল দক্ষিণপাড়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটক দুই ভুয়া পুলিশ হলো- পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার হাবিব হাওলাদারের ছেলে মোঃ ইদ্রিস হাওলাদার এবং ফরিদপুরের নগরকান্দা থানার বাগবাড়ি গ্রামের শেখ শাহ আলমের ছেলে মোঃ শিপন। এরা দুজনেই আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় বসবাস করে আসছিলো বলে পুলিশসূত্রে জানা গেছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক সৈয়দ মেহেদী হাসান জানান, আটক ইদ্রিস ও শিপন আশুলিয়ার ভাদাইল এলাকার সাইজুদ্দিন নামের এক ব্যক্তিকে পুলিশ পরিচয়ে হুমকি ধামকি দিয়ে টাকা দাবি করার সময় স্থানীয়দের নিকট তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে।

তিনি আরও জানান, আটক দুইজন পুলিশ পরিচয়ে বিভিন্ন সময়ে প্রতারণা করে আসছিলো। এ ঘটনায় তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর