বাংলাদেশের বিপক্ষে জয় পেতে দলগত পারফর্মেন্সের বিকল্প নেই: উইলিয়ামসন

ক্রিকেট

বাংলাদেশের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে বড় জয় পেয়েছে নিউজিল্যান্ড। তার পরও টাইগারদের অভিজ্ঞতা ও প্রতিভার কারণে বাংলাদেশ দলকে সমীহ করছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি বলেছেন, বাংলাদেশের শক্তিমত্তা নিয়ে বেশ ভালো ধারণা আছে তাঁর। তাই সিরিজের দ্বিতীয় ম্যাচে ক্রাইস্টচার্চে নিজেদের সেরাটা উজার করে দিতে চান তিনি।

হ্যাঁ আমরা অনেক দিন হলো ক্রাইস্টচার্চে খেলি না। আশা করি সেখানে ভালো দর্শক আসবে। বাংলাদেশ দলে অনেক অভিজ্ঞতা এবং প্রতিভা আছে। আমরা জানি ওরা কেমন দল। আমাদের সেরা ক্রিকেটটা খেলতে হবে সেখানে।

ক্রাইস্টচার্চে খুব বেশি ম্যাচ খেলা হয়না নিউজিল্যান্ডের। তবে, সেই মাঠেও ভালো কিছু করে দেখানোর লক্ষ্য নিউজিল্যান্ড দলের। প্রথম ম্যাচে পাওয়া আত্মবিশ্বাস দ্বিতীয় ম্যাচে কাজে লাগাতে চান কিউই দলপতি।

বাংলাদেশের বিপক্ষে জয় পেতে দলগত পারফর্মেন্সের বিকল্প দেখছেন না উইলিয়ামসন। দলগত পারফর্মেন্স হিসেবে আজকের ম্যাচের উদাহরণ টেনেছেন তিনি। ক্রাইস্টচার্চেও এমন পারফর্মেন্স ধরে রাখতে চান তিনি।

আমরা মাঠে অনেক ভালো খেলেছি। আশা করছি পরের ম্যাচে আমরা আরও ভালো করব। দল হিসেবে আমাদের সাধারণ কাজটা করতে হবে আমাদের লক্ষ্যে পৌঁছানোর জন্য এবং আজকের এটা ভালো একটি উদাহরণ। এখন সময় হয়েছে ওইখানে ভালো কিছু করে দেখানোর।