কু‌ষ্টিয়ায় নিখোঁজ স্কুল ছাত্রের লাশ উদ্ধার

অপরাধ ও দুর্নীতি খুলনা

রোকনুজ্জামান, কুষ্টিয়া প্রতিনিধি: কু‌ষ্টিয়ায় নি‌খোঁজের এক‌দিন পর রতন আলী(১৬) নামে এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। বুধবার বেলা ১২টায় সদর উপজেলার লা‌হিনী মধ্যপাড়া এলাকায় প্র‌তিবেশী রাজু মোল্লার বা‌ড়ি থে‌কে রতনের লাশ উদ্ধার করা হয়।

রতন ঐ এলাকার আজম আলীর ছেলে। সে লা‌হিনী মাধ্য‌মিক বিদ্যাল‌য়ের দশম শ্রেণীর ছাত্র ছিল। নিহতের পিতার অ‌ভিযোগ মাদকের বিরুদ্ধে প্র‌তিবাদ করায় প্র‌তিপক্ষরা তার ছেলেকে হত্যা করেছে।

স্থানীয় ও পা‌রিবা‌রিক সু‌ত্রে জানা গে‌ছে, স্থানীয় বিদ্যাল‌য়ের দশম শ্রেণীর ছাত্র রতন মঙ্গলবার বি‌কেলে বা‌ড়ি থে‌কে বের হয়। এরপর সন্ধ্যা ঘ‌নি‌য়ে অাস‌লেও বা‌ড়িতে না ফির‌লে প‌রিবা‌রের লোকজন সম্ভাব্য জায়গায় খোঁজ ক‌রে। রত‌নের কোন সন্ধান না পে‌য়ে রা‌তেই বাবা আজম আলী কু‌ষ্টিয়া ম‌ডেল থানায় নি‌খোঁ‌জের জি‌ডি ক‌রে। এমন‌কি বুধবার সকাল থেকে রত‌নের সন্ধানের দা‌বি‌তে শহরের বি‌ভিন্নস্থানে মাই‌কিং করা হয়। পরবর্তী‌তে স্থানীয়রা প্র‌তি‌বেশী রাজু মোল্লার বা‌ড়ির বালুর নি‌চে চাপা দেয়া অবস্থায় রতনের লাশ দেখতে পেয়ে প‌রিবারকে খবর দেয়। পরে পু‌লিশ ঘটনাস্থল‌ থেকে লাশ উদ্ধার করে‌।

‌‌কু‌ষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও‌সি) না‌সির উ‌দ্দিন বলেন,ছেলে‌টি‌র মাথায় ও ঘাড়ে আঘাতের চিহৃ রয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। বিষয়‌টি নিয়ে তদন্ত চলছে। খুব তাড়াতা‌ড়ি জ‌ড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।