খাবার দেখলে নিজেকে কন্ট্রোল করতে পারি না

প্রতিটি প্রজন্মই সেই সময়ের তারকাদের ফলো করে। তারকারা কোন কোন খাবার খায়, অবসরে কি করে, কোন পোশাক পছন্দ ইত্যাদি ইত্যাদি। এই সময়ের অন্যতম সেরা ক্রিকেটার সাকিব আল হাসান। তরুণ প্রজন্ম সাকিবের মতো বিশ্বসেরা ক্রিকেটার হওয়ার স্বপ্ন দেখেন।

সে জন্য শারীরিকভাবে ফিট থাকতে সাকিবের মেন্যু অনুসর করেন করারও চেষ্টা করেন। সেই সব সাকিব ফলোয়ারদের জন্যই আমাদের এ আয়োজন। সম্প্রতি দেশের জনপ্রিয় একটি সংবাদমাধ্যমে খাবার সংক্রান্ত এক প্রশ্নের জবাবে সাকিব বলেন, আমি নিজেকে ফুডি বলে দাবি করি।

যখন খাবার সামনে দেখি, তখন নিজেকে কন্ট্রোল করতে পারি না। তবে ফিটনেসের কথা চিন্তা করে খেতে হয়। তবে খাবার সামনে পেলে মনে হয় খেয়ে নেই, পরে রার্নিং করে কমিয়ে নেব।

কোন কোন খাবার আপনার পছন্দ? এমন প্রশ্নের জবাবে সাকিব বলেন, বিভিন্ন ধরনের খাবার আমার পছন্দ। শুধু পটল ছাড়া আমি সবই খাই। পটলের বিচি পছন্দ না, যে কারণে খাই না। বাকি সব খাবারই খাই। বিদেশি খাবারের মধ্যে জাপানি খাবার পছন্দ।

দেশি খাবারের মধ্যে অনেক রকমের ভর্তা পছন্দ করি। তাছাড়া ডাল, ভাত, মুরগি, খিঁচুড়ি ডিম পোজ, ইলিশ ভাজি, গরু গোশত সব খাই। পটল বাদে। খাবার সামনে পেলে সব খাবারই খাই।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর