সেনবাগে আঞ্চলিক মহাসড়কে উচ্ছেদ অভিযান

চট্টগ্রাম

মুহাম্মাদ উল্যাহ সজীব, (সেনবাগ) নোয়াখালী: নোয়াখালীর সেনবাগে ছমিরমুন্সীরহাট বাজারে সড়ক ও জনপথ বিভাগের উদ্যোগে উচ্ছেদ অভিযান পরিচালনা করে ৭০ অবৈধ স্হাপনা অপসারন করা হয়েছে। এ সময় সড়কের জায়গায় অবৈধ পাকা, আধা-পাকা স্থাপনা অপসারণ করা হয়।

মঙ্গলবার দুপুরে উচ্ছেদ অভিযান পরিচালনা করেন উপজেলার ভারপ্রাপ্ত ইউএনও ও সহকারী কমিশনার (ভূমি) রক্তিম চৌধুরী। এ সময় সড়ক ও জনপথ বিভাগের এসডিই প্রকৌশলী মো: শামছুদ্দোহা,সেনবাগ থানা পুলিশ, পল্লীবিদ্যুত বিভাগ ও বনবিভাগের দায়িত্ববান কর্মকর্তারা উপস্হিত ছিলেন। জেলা প্রশাসনের দিকনির্দেশনায় পুরো উচ্ছেদ অভিযান তদারকি করেন সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী বিনয় কুমার পাল।

সওজ বিভাগের এসডিই প্রকৌশলী শামছুদ্দোহা জানান, চৌমুহনীর চৌরাস্তা থেকে মহিপাল পর্যন্ত সওজ বিভাগের সড়কটি ফোর লাইন করা হবে। ইতিমধ্যে সড়কটির পাশে অবৈধ ব্যবসা প্রতিষ্ঠান গড়ে ওঠে। তাই জেলা প্রশাসনের নির্দেশনায় সড়কটি প্রশ্বস্তকরনে সেনবাগ উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে ৭০ টি অবৈধ ব্যবসা প্রতিষ্ঠানের স্হাপনা অপসারন করা হয়েছে। সড়কের অন্যান্য অবৈধস্হাপনা গুলো জরুরী ভাবে অভিযানের মাধ্যমে অপসারন করা হবে।