বশেমুরবিপ্রবি আন্তঃবিভাগীয় ব্যাডমিন্টন ফাইনাল অনুষ্ঠিত

শিক্ষা

এস এ ইমন, বশেমুরবিপ্রবি প্রতিনিধি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) আন্তঃবিভাগীয় ব্যাডমিন্টন ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি ২০১৯) সন্ধ্যা ৬ টা থেকে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ব্যাডমিন্টন খেলার মাঠে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এসময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন। আরো উপস্থিত ছিলেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর রফিকুনেচ্ছা আলী। মানবিক অনুষদের ডিন মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া, ক্রীড়া কমিটির আহ্বায়ক বিপ্লব বিশ্বাস সহ বিভিন্ন বিভাগের শিক্ষক,শিক্ষার্থীবৃন্দ।

খেলায় ছেলেদের ইভেন্টে এ্যাপ্লাইড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইন্জিনিয়ারিং (এসিসিই) বিভাগকে ২-১ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন সমাজবিজ্ঞান
বিভাগ। ছেলেদের ইভেন্টে ম্যান অফ দ্যা ম্যাচ এসিসিই বিভাগের বাপ্পী। আন্তঃবিভাগীয় ব্যাডমিন্টন প্রতিযোগিতায় পর পর তিন বার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করলো সমাজবিজ্ঞান বিভাগ।

অপর দিকে মেয়েদের ইভেন্টে বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি (বিএমবি) বিভাগকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ।মেয়েদের ইভেন্টে ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছে বিএমবি বিভাগের মীম।

খেলা শেষে প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ চ্যাম্পিয়ান ও রানার্স আপ দলকে ট্রফি তুলে দেন। খেলা পরিচালনা করেন ফিজিক্যাল ইন্সট্রাক্টর বাবুল মন্ডল।

বিজয়ের অনুভূতি প্রকাশ করতে গিয়ে সমাজবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান মোঃ মজনুর রশিদ বলেন, “খেলায় তুমুল লড়াই হয়েছে, শেষ পর্যন্ত লড়াই করে আমাদের ছেলেরা বিজয় ছিনিয়ে এনেছে। ফাইনাল ফাইনালের মত হয়েছে। সমাজবিজ্ঞান বিভাগ পর পর তিন চ্যাম্পিয়ন এটা সত্যিই অনেক আনন্দের যা বলে প্রকাশ করা যাবে না। এই সঙ্গে আমাদের বিভাগের সকল শিক্ষক শিক্ষার্থীদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন । ”

উল্লেখ্য বিশ্ববিদ্যালয় আন্তঃবিভাগীয় ব্যাডমিন্টন টুনামেন্ট ২০১৯ এ ৩৪ টি বিভাগ অংশগ্রহণ করে।