বাংলা বাজার ব্র্যাকের নতুন শাখার শুভ উদ্বোধন

অত্যাধুনিক সেবা প্রদান করার লক্ষ্যে শিল্প এলাকা নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা বাংলা বাজারে বিশ্বের সর্ব বৃহৎ বেসরকারি সংস্থা ব্র্যাকের নতুন শাখা অফিসের শুভ উদ্বোধন ।

বৃহস্পতিবার বেলা ১১ টায় সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুস সামাদ পিপিএম পুলিশ পরিদশর্ক ব্র্যাক শাখাটির আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, জয়াগ ইউনিয়নে চেয়ারম্যান শওকত আকবর পলাশ ও প্যানেল চেয়ারম্যান রেজাউল হক রাজ, ফেনীর অঞ্চলিক ব্যবস্থাপক রেজওয়ানুল হক বারি, প্রগতি নোয়াখালী আঞ্চলিক ব্যবস্থাপক মজিবুর রহমান, অর্থ ও হিসাব বিভাগের নোয়াখালীর আঞ্চলিক ব্যবস্থাপক সেলিম খন্দকার, এলাকা ব্যবস্থাপক বি এম আবুল খায়ের ও শংকর কুমার বি সি ইউ পি বি এম, এছাড়াও জয়াগ ইউনিয়ন পরিষদের সদস্য আবুল বাসার ও মোশাররফ হোসেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জয়াগ ইউনিয়ন পরিষদের সদস্য আবুল বাসার, বাংলা বাজার বনিক সমিতির সাধারন সম্পাদক এম কে সালাউদ্দিন ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। উক্ত অনুষ্ঠানে সার্বিক তত্তাবধান করেন প্রগতির আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ গিয়াস উদ্দিন, সার্বিক সহযোগিতায় ছিলেন ক্রেডিট অফিসার বাবুল,ক্রেডিট অফিসার ফিরোজ,ক্রেডিট অফিসার এনামুল, ক্রেডিট অফিসার ফাতেমা, ক্রেডিট অফিসার শাহিন,ক্রেডিট অফিসার সাহিদা আক্তার ও সি ও সৈকত।

উক্ত আনুষ্ঠানে বক্তারা বলেন, ব্র্যাক টানা চতুর্থ বারের মত বিশ্বের এক নাম্বার এন জি ও,ব্র্যাকের গুরুত্ব পূর্ণ দিক নিয়ে আলোচনা করে মাইগ্রেশন পোগ্রাম বিদেশ ফেরত লোক দের কে সহযোগিতা করে, যক্ষ্মা রোগীদের বিনা মূল্যে চিকিৎসা ও নির্যাতিত নারীদের অধিকার আদায় আইনের সহায়তা প্রদান সহ সহজ শর্তে ঋণ প্রদান করে থাকে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর