আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুলের গণসংযোগ শুরু

রাজনীতি

ঢাকা উত্তর সিটি করপোরেশন এলাকার প্রান্তসীমা উত্তরখান এলাকা থেকে গণসংযোগ শুরু করেছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

ঢাকা উত্তরে মেয়র পদে উপনির্বাচনে প্রতীক বরাদ্দের পরদিন সোমবার বেলা ১১টার দিকে শাহ কবির মাজারে যান নৌকার প্রার্থী আতিক। তার সঙ্গে ছিলেন আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা। আওয়ামী লীগের মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান ব্যবসায়ী আতিক।

তিনি বলেন, “মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ তিনি আমাকে নৌকা মার্কায় নির্বাচন করার সুযোগ দিয়েছেন। আমি বলতে চাই, আধুনিক সচল ঢাকা উত্তর সিটি করপোরেশন গড়ে তুলতে কাজ করব। ২৮ তারিখ আমাকে নির্বাচিত করলে আপনাদের ভালোবাসার প্রতিদান দেব।”

আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠেয় এই নির্বাচনে বিএনপি অংশ নিচ্ছে না। আতিকের প্রতিদ্বন্দ্বী রয়েছেন জাতীয় পার্টির শাফিন আহমেদসহ চারজন।

মেয়র হলে কী করবেন- তা তুলে ধরে আতিক বলেন, “সামনে অনেক চ্যালেঞ্জ। সবাইকে সঙ্গে নিয়ে সেগুলো সমাধানের চেষ্টা করব। দায়িত্ব নেওয়ার প্রথম দিন থেকেই কাজ শুরু করব। দুর্নীতিমুক্ত ডিএনসিসি গড়ে তুলতে চাই।”

ডিএনসিসি এলাকায় খেলার মাঠ তৈরির দিকে বাড়তি নজর দেওয়ার আশ্বাস দেন তিনি। “ডিএনসিসি এলাকায় প্রচুর মাঠ গড়ে তুলব। কারণ মাদকের হাত থেকে বাঁচতে হলে খেলাধুলা করতে হবে। এজন্য মাঠ লাগবে।”

বক্তব্য শেষে হজরত শাহ কবিরের মাজার জিয়ারত করেন আওয়ামী লীগ প্রার্থী। পরে স্থানীয় বাসিন্দাদের কাছে ভোট চান তিনি।

প্রচারনা শুরুর প্রথম দিন উত্তরা ও মিরপুরের বিভিন্ন এলাকায় পথসভা করার কথা রয়েছে আতিকের।