বগুড়ার শেরপুরে কলেজ ছাত্রীকে অপহরন করে বিয়ে দেয়ার হুমকি

অপরাধ ও দুর্নীতি রাজশাহী

রাশেদুল হক, শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে ছাদেকপুর গ্রামে গত ৮ ফেব্রুয়ারি রাতে কলেজছাত্রীকে অপহরন করে বিয়ে দেয়ার হুমকির ঘটনায় ১০ ফেব্রুয়ারি রোববার রাতে মুকুল হোসেন(১৯), রফিকুল ইসলাম(৫০), রইচ উদ্দিন(৫৫) ও লোকমান আলী(৫০) কে আসামী করে কলেজছাত্রীর মা শেরপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগে জানা যায়, উপজেলার সুঘাট ইউনিয়নের গ্রামের কাতার প্রবাসি আব্দুল কাদেরের কলেজ পড়ুয়া মেয়ে গত ৮ ফেব্রুয়ারি রাতে ক্লাসের পড়া শেষ করে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির বাহিরে টয়লেটে যায়।

এসময় আগে থেকেই ওৎ পেতে থাকা একই গ্রামের মহির উদ্দিনের ছেলে মুকুল, রফিকুল, রইচ ও ধুনট উপজেলার হিজুলী গ্রামের মৃত. ইসমাইলের ছেলে লোকমান আলী মেয়েটির মুখ চেপে ধরে অপহরন করে। অনেক খোজাখুজির এক পর্যায়ে রফিকুল ইসলাম ওই ছাত্রীর মাকে ফোন করে বলে আপনার মেয়ে আমার ভগ্নিপতির বাড়িতে আছে। আমার ছোট ভাই মুকুলের সাথে তাকে বিয়ে দেয়া হয়েছে। যদি বেশি বাড়াবাড়ি তাহলে আপনার সমস্যা হবে বলে হুমকি ধামকি দেয়।

এ ঘটনায় ১০ ফেব্রুয়ারি রোববার রাত সাড়ে টার দিকে কলেজছাত্রীর মা অঞ্জু খাতুন বাদি হয়ে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

এ ব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত)বুলবুল ইসলাম অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, মেয়েটিকে উদ্ধারের চেষ্টা চলছে।