স্কুলে চুরি করতে দেখায় নাইট গার্ডকে মারধর

অপরাধ ও দুর্নীতি রাজশাহী

রাহেনূর ইসলাম স্বাধীন, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দিতে এক প্রাথমিক বিদ্যালয়ে চুরির প্রস্ততি কালে দেখে ফেলায় দপ্তরী কাম নৈশ প্রহরী কে মারধর করার ঘটনা ঘটেছে।

জানা যায়, রবিবার রাতে সারিয়াকান্দি ধাপ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সন্দেহ জনক ভাবে বেশ কয়েকবার ঘুরাফেরা করে পৌর ২নং ওয়ার্ড ধাপ এলাকার মৃত হবিবর রহমানের ছেলে শাকিল মিয়া (৩০)। এরপর ভোর প্রায় ৫টার দিকে চুরির উদ্দেশ্য সিড়িঘরে ঢুকলে সুযোগ বুঝে তাকে ঐ বিদ্যালয়ের নৈশ প্রহরী শাহার আলী (৩২) ধরে ফেলায় তাকে রড দিয়ে মারধর করে সে পালিয়ে যায়।

পরে তাকে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

এব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শিরিন আক্তার জানান, এর আগেও অভিযুক্ত শাকিলের বিরুদ্ধে বিদ্যালয়ের বিভিন্ন সামগ্রি বিনা অনুমতিতে নিয়ে যাওয়ার অভিযোগে স্থানীয় ভাবে বিচার সালিশ করা হয়েছে। এ সময় তিনি এই ঘটনায় জরিত শাকিলের বিরুদ্ধে সারিয়াকান্দি থানায় মামলা করার কথা বলেন।

এব্যাপারে সারিয়াকান্দি থানা অফিসার (ওসি) মোঃ আল আমিন বলেন, ঘটনা শুনেছি, অভিযোগ পেলে তদন্ত সপেক্ষে যথাযথ ব্যাবস্থা নেয়া হবে।