নোবিপ্রবিতে সরস্বতী পূজা অনুষ্ঠিত

শিক্ষা

নোবিপ্রবি প্রতিনিধিঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) প্রতিবছরের ন্যায় এবারও সরস্বতী পূজা উদযাপিত হয়েছে। এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে প্রতিমা স্থাপন, দেবী অর্চনা, অঞ্জলি প্রদান, প্রসাদ বিতরণ, নৃত্যানুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রোববার সকালে (১০ ফেব্রুয়ারি ২০১৯) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ‘বাণী অর্চনা-১৪২৫’ উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান। পরে সংক্ষিপ্ত বক্তৃতা করেন উপাচার্য মহোদয়।

বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ও পূজা উদযাপন কমিটির আহ্বায়ক ড. দিব্যদুতি সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তৃতা করেন নোবিপ্রবির কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন।অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, সামাজিক বিজ্ঞান ও মানবিক অনুষদের ডিন প্রফেসর ড. সৈয়্যদ আতিকুল ইসলাম, রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. গাজী মো. মহসীন, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি ডা. মো. মোখলেস-উজ-জামান, পরিকল্পনা, উন্নয়ন ও ওয়াকর্স দপ্তরের পরিচালক এ এইচ এম নিজাম উদ্দিন চৌধুরীসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।