মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ফেরদৌস ও পূর্ণিমা

বিনোদন

মোঃ ওয়ালিদ সাকিব, কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা গুরুতর আহত হয়েছেন। রবিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে কোম্পানীগঞ্জের চরএলাহীতে গাঙচিল ছবির শুটিং চলাকালে দুর্ঘটনাটি ঘটে।

ফেরদৌস জানান, ছবির চরিত্রে আমি একজন সাংবাদিক চরিত্রে অভিনয় করছি, আর পূর্ণিমা এনজিও কর্মী চরিত্রে অভিনয় করছে। শুটিংয়ে একটি শট ছিলো মোটরসাইকেলের। পূর্ণিমা মোটরসাইকেল চালাচ্ছিলো আর আমি তার পিছনে বসা ছিলাম। হঠাৎ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হই।

ছবির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তাদের বসুরহাট সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

বসুরহাট সেন্ট্রাল হাসপাতালের জুনিয়র কনসালটেন্ট ডা. আ.ফ.ম আব্দুল হক জানান, ফেরদৌস পায়ের গোড়ালির উপরের অংশে আঘাত পেয়েছে। আর পূর্ণিমা কনুইতে আঘাত পেয়েছে। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে। বর্তমানে তারা আশংকামুক্ত বলে জানান চিকিৎসক আ.ফ.ম আব্দুল হক।

উল্লেখ্য, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা গাঙচিল উপন্যাসের আলোকে নির্মিত হচ্ছে ‘গাঙচিল’ সিনেমাটি। গত ৬ ফেব্রুয়ারি থেকে কোম্পানীগঞ্জের চরএলাহীতে ছবির শুটিং শুরু হয়েছে। চলবে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত।

ফেরদৌস-পূর্ণিমা ছাড়াও এতে বিশেষ চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ঋতুপর্ণা।