ইবিতে কেক কেটে শেখ রাসেলের জন্মদিন উদযাপন

কেক কাটা, পুষ্পার্ঘ্য অর্পণ, দোয়া ও মোনাজাতসহ বিভিন্ন কর্মসূচি পালনের মধ্য দিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৫তম জন্মদিন উদযাপিত হয়েছে।

শনিবার (১৯ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল হলে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী।

এরপর হলে শেখ রাসেলের ৫৫তম জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা হয়। এসময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ সেলিম তোহা এবং রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস.এম. আব্দুল লতিফ। এছাড়াও পরিবহন প্রশাসক অধ্যাপক ড. মোঃ রেজওয়ানুল ইসলাম, অধ্যাপক ড. কাজী আখতার হোসেন,অধ্যাপক ড. মোঃ মাহবুবর রহমান,ছাত্র-উপদেষ্টা ও প্রক্টর (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মন প্রমুখ এসময় উপস্থিত ছিলেন। সবশেষে শেখ রাসেলের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর