লক্ষ্মীপুরে ৭ম বছরে নন্দন ফাউন্ডেশন

“সর্বদা দেশ ও মানব সেবায় নিয়োজিত” এই প্রতিপাদ্যকে ধারণ করে লক্ষ্মীপুরে পালিত হয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন নন্দন ফাউন্ডেশনের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী।

এ উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে শহরের সামছুদ্দোহা মিস্টার ভিলায় ফাউন্ডেশনের প্রধান কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর সরকারি কলেজ অধ্যক্ষ ও ফাউন্ডেশন উপদেষ্টা প্রফেসর মাইন উদ্দিন পাঠান।

এতে বিশেষ অতিথি ছিলেন, ফাউন্ডেশন উপদেষ্টা ও জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন লিকা, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এডভোকেট রহমত উল্যাহ বিপ্লব, সাইফুল ইসলাম তপন, মাহবুব এলাহি সানি, হাবিবুর রহমান সবুজ, রুপালী প্রভা নাথ, রেহানা আক্তার, শাকের মোহাম্মদ রাসেল, মোঃ পারভেজসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠানের সভাপতি মোঃ রাজন মোল্লার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল কাদেরের সার্বিক তত্বাবধায়নে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা মোঃ রাজু আহমেদ।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,সংগঠনের সদস্য বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ।

আলোচনা শেষে আনন্দগন পরিবেশে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ। এসময় নন্দন ফাউন্ডেশনের উদ্যোগে ৫০ জন সুবিধা বঞ্চিত শিশু শিক্ষার্থীর হাতে শিক্ষা উপকরণ তুলে দেয়া হয়।

শেষে দোয়া পরিচালনা করেন নজরুল ইসলাম আশরাফী। সভায় নন্দন ফাউন্ডেশনের সাথে একাত্বতা পোষন করে সর্বদা পাশে থাকার প্রতিশ্রুতি দেন অতিথিবৃন্দ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর